নারায়ণগঞ্জ, ২ আড়াইহাজারে সকল জনগনকে ঈদের শুভেচ্ছা নজরুল ইসলাম বাবু এমপি

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ণ | মে ২৪, ২০২০

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সকল জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন নারায়নগন্জ ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। বিশ্বজুড়ে মহামারি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে দূরত্ব বজায় রেখে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানান । এছারা ঈদের এ সময়ে পরিবার পরিজনকে বাসায় বসেই সকলের আনন্দ উপভোগ করার আহবান জানান তিনি।
ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় এমপি বাবু বলেন এবার কঠিন সময়ের মধ্য দিয়ে বিশ্ববাসী সহ আড়াইহাজারবাসী ঈদের এই আনন্দের সময় পার করবে। অদৃশ্য শক্তি মহামারি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পেলেও সঠিক ভাবে নিয়ম মেনে সুস্হ ও হয়ে যাচ্ছেন অনেকেই।
ইতোমধ্যে ঈদের এই আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে সামাজিক দূরত্ব মেনে সুস্হ থাকার চেষ্টা করে যাচ্ছেন সকলেই । তিনি আরও বলেন বিগত সময়ের মতো সামনের দিনগুলোতেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সকলকে ক্ষুধা মুক্ত রাখতে সকলকে প্রতি আহবান জানান।
আর বিশ্বজুড়ে এ অদৃশ্য মহামারি করোনা থেকে মুক্তির জন্য মহান আল্লাহ তায়ালার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবান জানিয়েছেন নজরুল ইসলাম বাবু ।