লক্ষ্মীপুরে ছাত্রীর ধর্ষণের প্রতিবাদে হেল্প বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠানের মানববন্ধন

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ণ | জুন ১৭, ২০২০

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলায় এক নবম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পরে হত্যার ঘটনার প্রতিবাদে লালমনিরহাট হাতীবান্ধা উপজেলায় হেল্প বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠান এর উদ্যোগে মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৭ জুন) বুধবার সকালে জেলার হাতীবান্ধা মেডিকেল মোড়ে হেল্প বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠান এর উদ্যোগে সমাজিক দূরত্ব বজায় রেখে মানববন্ধন করে সংগঠনের সদস্যরা।

জানাযায়,গত শুক্রবার লক্ষীপুরে স্কুল পড়ুয়া (১৫ বছর) এক ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে ঐ দিন বিকেলে শ্বাসরোধ করে তাকে হত্যা করে দুর্বৃত্তরা।ঘটনাটি ঘটেছে সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নে।

ঐ স্কুল পড়ুয়া ছাত্রীর ধর্ষণে প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন কর্মসূচি পালন করেন হেল্প বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠান এর সদস্যরা।তারা বলেন,এই বোনের ধর্ষণ ও পরে হত্যার কঠিনতর বিচার চাই।যাতে এধরণের অমানবিক ঘটনা আর না ঘটে এব্যাপারে সরকারকে সোচ্চার হাওয়া আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন,হেল্প বিনামূল্যে রক্তদান প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোঃ হাফিজার রহমান,কেন্দ্র্রীয় কমিটির প্রচার সম্পাদক গোলাম কিবরিয়া, কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক জায়েদ ইবনে জাহিদ, ভারপ্রাপ্ত সভাপতি আলা উদ্দিন নোমান,এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা কলেজস্থ লালমনিরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান।