নারায়ণগঞ্জের ২৪ ঘন্টায় শনাক্ত ৫৪ জন, মোট আক্রান্ত ৪৯৭৯

প্রকাশিতঃ ১২:০৫ অপরাহ্ণ | জুন ২৭, ২০২০

মোঃ আরিফুল ইসলাম স্টাফ রিপোর্টার

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৫৪ জন। তবে নতুন কোনো মৃত্যু ঘটেনি। এ পর্যন্ত জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ৪ হাজার ৯৭৯ জন এবং মারা গেছেন মোট ১১০ জন।
শনিবার (২৭ জুন) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬০ জন ও আক্রান্ত ১ হাজার ৭৪০ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ১৮০ জন। বন্দর উপজেলার ৫ টি ইউনিয়নে আক্রান্তের সংখ্যা ১৭১ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৬৮ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৩৯ জন ও মারা গেছেন ১৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ৮ জন ও ৯৮১ জন আক্রান্ত।
জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৩ হাজার ৯১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৯ জনের। এ পর্যন্ত এলাকা ভিত্তিক নমুনা সংগ্রহ করা হয়েছে সিটি কর্পোরেশনে ৭ হাজার ১১১, সদর উপজেলায় ৪ হাজার ৬৮৯, বন্দরে ১ হাজার ৩৭, আড়াইহাজারে ২ হাজার ১৯০, সোনারগাঁয়ে ১ হাজার ৭৯৯, রূপগঞ্জে ৭ হাজার ৮৪ জনের।জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ২ হাজার ৪৭১ জন। তারমধ্যে সিটি কর্পোরেশন এলাকার ৯৬৫ জন, সদর উপজেলার ৭৫৯ জন, রূপগঞ্জের ১৯২ জন ও আড়াইহাজারের ৩১৫ জন, বন্দরের ৬৬ ও সোনারগাঁয়ের ১৭৪ জন।