নওদাবাস ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রদীপ কুমার

প্রকাশিতঃ ১১:১৫ পূর্বাহ্ণ | জানুয়ারি ২৮, ২০২১

পরিমল চন্দ্র বসুনিয়া, লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৮নং নওদাবাস ইউনিয়ন থেকে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী শিক্ষক ও আওয়ামী লীগ নেতা প্রদীপ কুমার বর্মন। তিনি দীর্ঘদিন ওই ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

আসছে ইউপি নির্বাচনকে সামনে রেখে ৮নং নওদাবাস ইউনিয়ন চেয়ারম্যান পদে দল থেকে মনোনয়ন প্রত্যাশী নৌকার মাঝি হতে চান প্রদীপ কুমার বর্মন। তাই তিনি, বঙ্গবন্ধু কন্যা দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন। এছাড়াও তিনি দীর্ঘদিন নওদাবাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

জানা গেছে, এ বছর করোনা কালীন সময়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী প্রদীপ কুমার বর্মন নওদাবাস ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন নিজের সাধ্যমত এবং বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিয়োজিত রেখেছেন নিজেকে। তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চান। রাজনৈতিক জীবনে গরীব দুঃখি মানুষের পাশে থেকে অসহায় মানুষের সেবা করে চলেছেন সবসময়। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

বিভিন্ন গ্রামে আগাম গণসংযোগকালে এলাকাবাসীর উদ্দেশে বলেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে নওদাবাস ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তরের চেষ্টা চালিয়ে যাব।

নৌকার মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা প্রদীপ কুমার বর্মন বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার ইচ্ছে নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন গ্রামের ঘরে ঘরে গিয়ে জনগণের সঙ্গে মতবিনিময় করছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের জন্য ভোট প্রার্থনা করছি। নির্বাচিত হলে মাদক ও সন্ত্রাসমুক্ত নওদাবাস ইউনিয়ন উপহার দেব এলাকাবাসীকে।

তিনি আরো বলেন, ছোট বেলা থেকেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে মাতায় নিয়ে ছাত্র রাজনীতি থেকে অথ্যবধি পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় আছি। দলীয় নেতাকর্মী থেকে শুরু করে ইউনিয়নের সাধারণ জনগন আমাকে ইউনিয়নের চেয়ারম্যান পদে চাইছেন, তাই তিনি দলীয় সভাপতি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দলীয় মনোনয়ন নৌকা মার্কা প্রত্যশা করেছেন।