পোরশায় বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিনের রাষ্ট্রীয়ভাবে দাফন সম্পন্ন করা হয়

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০২১

নাহিদ পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর পোরশা উপজেলা নিতপুর ইউনিয়ন পোপালগজ্ঞ গ্রামের বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিনের নিজ বাস ভবনে পোরশা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদার মাধ্যমে তাকে শেষ কৃতজ্ঞতা জানান। বীর মুক্তিযুদ্ধা গিয়াস উদ্দিনের দাফন সম্পন্ন করা হয়েছে। সোমবার দুপুর আড়াইটার সময় নিতপুর কেন্দ্রীয় কবরস্থান মাঠে জানাযার নামাজ শেষে কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

মৃতুকালে তিনি ৩ স্ত্রী, ৪ কন্য ৯ পুত্র ও নাতী-নাতনী সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন তার মৃত্যুতে গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার এমপি। বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ইউনুস আলী, পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী,পোরশা উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা, আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল, সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন, পোরশা থানা ও,সি শফিউল আজম খান,ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, ইউনিয়ন সভাপতি এনামুল হক, প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান হাবিব ও অনন্যা ব্লাড ফাউন্ডেশনের সভাপতি আঃ হাই প্রমুখ।

উল্লেখ, মৃত্যুবরন করার ২০দিন পূর্ব থেকে তিনি বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন। এক দিন পূর্বে তার অবস্থার অবনতি হলে রাজশাহীর সরকারি হাসপাতালে শেষ রাত সোমবার ৩টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে ইন্তেকাল করেন।