ডিমলায় মেম্বার পদপ্রার্থী খাদিমুল ইসলামঃ

প্রকাশিতঃ ৯:৩৫ পূর্বাহ্ণ | এপ্রিল ০৪, ২০২১

হাছানুর রহমান নীলফামারীঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নীলফামারীর ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী (ইউপি সদস্য) খাদিমুল ইসলাম এর- মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে নিজ এলাকায়(দক্ষিন সোনাখুলীতে) মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শ্রী আপাল চন্দ্র রায় এর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ডাঃ মোঃ মশিউর রহমান । এসময় আরো বক্তব্য রাখেন, সমাজ সেবক মোজ্জামেল হক, বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর কবির, বিশিষ্ট ব্যবসায়ী আহিদুল ইসলাম সোনা, সমাজ সেবক হাসান আলী, ব্যবসায়ী জহুরুল ইসলাম সহ এলাকার সর্বস্তরের জনগন । মতবিনিময় সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সহস্রাধিক লোক সমবেত হয়। সভা শেষে দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়।

খাদিমুল ইসলাম ৭

৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নের তার নিজস্ব ৭নং ওয়ার্ডে গণসংযোগ অব্যাহত রেখেছেন। ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বললে জানা যায়, মেম্বার পদপ্রার্থী (ইউপি সদস্য) খাদিমুল ইসলাম একজন সৎ ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। আমাদের ওয়ার্ডে তার কোন বিকল্প নাই। আমরা তাকে মেম্বার নির্বাচিত করবো।

মেম্বার পদপ্রার্থী (ইউপি সদস্য) খাদিমুল ইসলাম বলেন, আমি ছোট বেলা থেকে এলাকাবাসীর সেবা করে আসিতেছি। এলাকাবাসীর দোয়া, সমর্থন ও ভালোবাসায় নির্বাচনে অংশগ্রহণ করবো। আমার এলাকায় কোন সন্ত্রাস, মাদককারবীদের অবস্থান থাকবে না আর আগামীতেও প্রশ্রয় দেওয়া হবে না। তিনি আরও জানান, জনগণের ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হলে ওয়ার্ডের উন্নয়ন ও এলাকাবাসীর কল্যাণে কাজ করে যাবো