ছলিমপুরে ৪৩০ পরিবারে অর্থসহায়তা প্রদান

প্রকাশিতঃ ১:২৪ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২০

ময়মনসিংহ ত্রিশাল সংবাদদাতা:

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ঐতিহ্যবাহী ছলিমপুর গ্রামে সাম্প্রতিক সময়ে করোনা সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকা কর্মহীন ৪৩০ জন অসহায় পরিবারে ৪০০ টাকা করে নগদ অর্থ সহায়তা দিচ্ছেন সমাজের বিত্তবানরা।
ত্রিশাল থেকে নির্বাচিত ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ অাল মামুন উজ্জলের পরিকল্পনায়, ত্রিশাল আব্বছিয়া ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল মৌঃ ফজলুল হক, অলহরী জয়দা সরকারি প্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম শিবলী, জয়দা উচ্চবিদ্যালয়ের শিক্ষক আব্দুল জলিল, সাবেক ইউ পি সদস্য আব্দুল কাদের চাঁন মিয়া, স্থানীয় সমাজ সেবক উমর ফারুক, টি এস মাল্টিমিডিয়ার পরিচালক প্রকৌশলী আবু ছাঈদ,ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, ত্রিশাল শোকতারা ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার জাহান সোহেল ও স্থানীয় বন্ধু মহল ক্লাবের সহযোগীতায় এলাকার বিত্তবানদের সহানুভূতি সৃষ্টি হলে, একটি তহবিল গঠন হয়। এই তহবিল থেকে শুধু ছলিমপুর এলাকার ১এবং ২নং ওয়ার্ডের অসহায় পরিবার শনাক্ত করে অর্থ সহায়তা দেয়া হচ্ছে যা স্বরণীয় হয়ে থাকার মত একটি মানব সেবা কার্যক্রম।
২৫ এপ্রিল দুপুরে এলাকার পৃর্ব অঞ্চল থেকে শুরু করে বাড়ি বাড়ি গিয়ে এই অর্থ পৌঁছে দেওয়া হচ্ছে।
এ বিষয়ে এলাকার ক’জন অসহায় মানুষের সাথে কথা বললে তারা জানান,করোনায় কর্মহীন হওয়ায় রমজানের শুরুতেই এই টাকা কিছুটা সহায়ক হবে ।