৪ নং চররুহিতা বিএনপি ও অঙ্গসংগঠনের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ১:২৫ অপরাহ্ণ | এপ্রিল ২৬, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি ,
লক্ষ্মীপুর জেলার সদর ৪ নং চররুহিতা ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে ২৬ এপ্রিল রবিবার দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে এবং সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূইয়া তত্ত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন ৪নং চররুহিতা ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি শহিদ উদ্দিন মাষ্টার, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম স্বপন,সহ সভাপতি তমিজ উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক বাহার পাটওয়ারী,জেলা মৎস্য জীবী দলের সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন,সদর উপজেলা পশ্চিম ছাত্রদলের সাধারণ সম্পাদক আবদুল মজিদ, ঢাকাস্থ যুব ফোরামের সভাপতি দেলোয়ার হোসেন, জিকু হাসান, বেলাল, জুবায়ের, সোহাগ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় ৪ নং চররুহিতা ইউনিয়ন বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি শহীদউদ্দিন মাস্টার বলেন, বিশ্বব্যাপী মহামারি সময় দেশব্যাপী বিএনপি ও অঙ্গসংগঠনের ত্রাণ বিতরণ চলছে। তারই ধারাবাহিকতায় বিএনপি’র উদ্যোগে অসহায় কর্মহীন ব্যক্তিদের মাঝে ৪ নং চর রুহিতা আবুল খায়ের ভূঁইয়ার তত্ত্বাবধানে আমরা তান বিতরণ কাজ শুরু করলাম।
ত্রাণ বিতরণের সময় বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী থেকে বাংলাদেশের মানুষ রক্ষার জন্য দোয়া ও মুনাজাত করা হয়।

ত্রাণ বিতরণের সময় ৪ নং চররুহিতা বিএনপির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম স্বপন সর্বসাধারণের উদ্দেশ্যে বলেন, আপনারা সব সময় পরিষ্কার-পরিচ্ছন্ন থাকবেন । সব সময় সাবান দিয়ে হাত ভালোভাবে দৌত করবেন। আপাতত আত্মীয়-স্বজনদের বাড়িতে বেড়ানো থেকে বিরত থাকবেন। বাড়িতে থাকবেন, রমজানের পবিত্রতা রক্ষা করে আল্লাহর কাছে দেশ ও জাতির জন্য দোয়া করবেন। আল্লাহ যেন বাংলাদেশের সকল মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষা করে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও তার পরিবারের জন্য সকলের কাছে দোয়া চান তিনি।